ইকরায় স্কলারশীপ ও এফেলিয়েট পাওয়ার উপায়

আমাদের কোর্সগুলো কিভাবে ফ্রীতে পাবেন

ইকরা অনলাইন একাডেমী একটি ডিজিটালাইজড দ্বীনী প্লাটফর্ম, যেখানে ছোট ছোট কোর্সের মাধ্যমে দ্বীনী ইলম অর্জনের সুযোগ রাখা হয়েছে। আমরা এমনভাবে আমাদের কোর্সগুলো সাজিয়েছি যাতে সময়ের স্বল্পতা সত্ত্বেও কম সময়ে অধিকতর গুরুত্বপূর্ণ ও উপকারী জ্ঞান অর্জিত হয়। এছাড়া আমরা আধুনিক বিশ্বের সাথে এগিয়ে চলতে আইটি সংক্রান্ত ও সমকালীন গবেষণা সংশ্লিষ্ট বিষয়গুলোও পরিবেশন করছি।

হ্যাঁ, আমাদের কোর্সগুলো ফ্রীতে পাওয়ার কিছু উপায় আছে। আপনি যদি নও মুসলিম হয়ে থাকেন তাহলে আমাদের সকল কোর্স আপনার জন্য সম্পূর্ণ ফ্রী। সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করেই আপনি ইনরোল করে নিতে পারবেন আপনার পছন্দমত কোর্সে।

আপনি যদি কোরআনের হাফেজ হন তাহলেও আমাদের অধিকাংশ কোর্স ফ্রীতে পাওয়ার সুযোগ আছে। বিশেষত আইটি ও উচ্চতর গবেষণা বিষয়ক কোর্সে একদম ইনরোল ফ্রী। রেজিস্ট্রেশন সম্পন্ন করে যেকোনো কোর্সে ইনরোলমেন্ট করা যাবে সহজেই।

এছাড়া বেশ কিছু সহজ শর্তেও অন্যান্যরা ফ্রীতে আমাদের কোর্সগুলো করতে পারবেন। আমাদের কিছু কোর্স এমনেতেই ফ্রীতে উন্মুক্ত রাখা আছে। এছাড়া বিশেষত তাজবীদ ও আরবী শিক্ষা কোর্সে আমরা সীমিত সংখ্যায় ফ্রী এক্সেস দিয়ে থাকি। আমাদের সম্প্রতি যুক্ত হওয়া ডিপ্লোমা ইন কোরআন কোর্সেও সীমিত আসনে স্কলারশীপ দেয়া হচ্ছে।

হালকা কিছু স্বেচ্ছাসেবী কাজের বিনিময়েও আপনি আমাদের কোর্সগুলো ফ্রীতে পেতে পারেন। কাজ বলতে লাইক, শেয়ার, রিভিউ লেখা বা কয়েকজনকে রেফার করার মত সহজ ও সাধারণ বিষয়। এক্ষেত্রে আমাদের ইকরা ডেস্কের অফিসিয়াল ফেসবুক আইডিতে যোগাযোগ করে প্রয়োজনীয় দিকনির্দেশনা জেনে, এফেলিয়েট আইডি নিয়ে নিয়ম পালনের পাশাপাশি কোর্স চালিয়ে নিতে পারবেন।

আমাদের এফেলিয়েট প্রোগ্রাম

এফেলিয়েট করার মাধ্যমে নিজে স্কলারশীপে সম্পূর্ণ ফ্রীতে কোর্স করার পাশাপাশি বাড়তি কিছু আয় করারও সুযোগ দিচ্ছি আমরা।

আপনার রেফারেন্সে ১০ (দশ) জন শিক্ষার্থী ভর্তি হলেই আপনি সংশ্লিষ্ট কোর্সটি ফ্রি হাদিয়া পাবেন। ১০ (দশ) জন যোগাড় করতে পারেননি? সমস্যা নেই। ৯ (নয়) জন পর্যন্ত রেফার করতে পারলেও প্রতি রেফারের জন্য ১০০ (একশ) টাকা করে হাদিয়া পাবেন। ১০ (দশ) জন রেফার করে কোর্সটি হাদিয়া পাওয়ার পরে যদি অতিরিক্ত আরো শিক্ষার্থী ভর্তি করতে পারেন তাহলে প্রতি রেফারের জন্য ২০০ টাকা করে হাদিয়া পাবেন। অর্থাৎ ১১ (এগারো) তম রেফারের জন্য ২০০ টাকা… ১২ জন হলে প্রথম দশ জনের বিপরীতে আপনার ফ্রী কোর্স সহ বাকি দুইজনের বিপরীতে ৪০০ টাকা হাদিয়া পাবেন। এভাবে যত উপার্জন করতে পারবেন তা রেজিস্ট্রেশন প্রক্রিয়া শেষ হওয়ার ২০ কার্যদিবস পর পাবেন। (উল্লেখ্য, হাদিয়ার এই পরিমাণটি কেবল ডিপ্লোমা ইন কোরআন কোর্সের জন্য প্রযোজ্য)

এফেলিয়েটদের রেফারেন্সে কেউ ভর্তি হলে তিনি কোর্সের রেজিস্ট্রেশন ফী’তে ৩০% ছাড় পাবেন।

কিস্তিতেও করতে পারেন কোর্স

এছাড়া আমাদের সবচেয়ে উল্লেখযোগ্য দিক হচ্ছে যে কেউ চাইলে কিস্তিতেও আমাদের কোর্সগুলোর পেমেন্ট পরিশোধ করতে পারবেন। এর বাহিরেও বিশেষ বিশেষ বিবেচনায় আমরা প্রতিটি কোর্সেই ২৫% শিক্ষার্থীদেরকে ফুল স্কলারশীপ দিয়ে থাকি যা একাডেমিক স্কলারশীপ হিসেবে গণ্য হয়ে থাকে। আপনার বিশেষ প্রয়োজন উল্লেখ করে একাডেমির পেইজে মেসেজ করলেই আশা করি উত্তর পেয়ে যাবেন।

কোর্সে বিভিন্ন উপলক্ষ্যে ছাড় তো থাকেই

আপনি একাডেমীর নিয়মিত শিক্ষার্থী হয়ে থাকলে আপনার জন্যে সবসময় বড় আকারে ছাড় থাকবেই। পাশাপাশি ইনরোল করা কোর্সে মিড টার্ম পরীক্ষায় ভালো রেজাল্টের উপরেও আমরা ফী কনসেশন করে আবার ফিরিয়ে দিয়ে থাকি। ইলমের প্রচারে আমাদের সর্বোচ্চ ত্যাগের সব রকমের সুযোগ রাখা আছে।

এছাড়া বিভিন্ন উপলক্ষ্যে আমাদের কোর্সগুলোতে বিশেষ ছাড় লেগেই থাকে। তাই নিয়মিত চোখ রাখুন আমাদের পেইজে। আর লুফে নিন নানান অফারের প্রয়োজনীয় কোর্স। তাই দেরি না করে পছন্দের কোর্সটি নিয়ে আজই কাজ শুরু করে দিন। কোর্স নির্বাচন ও রেজিস্ট্রেশনের নিয়ম জানতে পড়ুন- যেভাবে রেজিস্ট্রেশন ও ইনরোল করবেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *